আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় র‌্যাবের হাতে গেদুরাজ বাহিনীর প্রধান আটক

বিশেষ প্রতিনিধি-

ঢাকার আশুলিয়া থেকে ০৬ মামলা ও ০৪ ওয়ারেন্টেরভুক্ত পলাতক আসামী গেদুরাজ বাহিনীর প্রধান গেদুরাজকে আটক করেছে র‌্যাব-৪।

শনিবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

গাজীপুর, সাভার, আশুলিয়া থানাধীন এলাকায় দীর্ঘদিন যাবৎ গেদু রাজ ও তার সাঙ্গোপাঙ্গ বাহিনী ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল বলে জানায় র‌্যাব-৪।  আশুলিয়াযর বিভিন্ন স্থানে জমি দখল, চাঁদাবাজি এবং অসহায় ও দুস্থ গার্মেন্টস কর্মীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সমভ্রম হননেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
দীর্ঘদিন ধরে নজরদারি চালিয়ে আসছিল র‌্যাব-৪ এর গোয়েন্দা দল । পরে গোপন সংবাদের ভিত্তিতে ২৪/১২/২০২১ তারিখ বিকেল ০৪:০০টায় আশুলিয়ার শ্রীপুর উত্তর পাড়ায় অভিযান চালিয়ে গেদু রাজ ওরফে যুবরাজ @ আব্দুল আলিম @ দুধরাজ (৬১) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীর নামে সাভার ও আশুলিয়া থানায় ০৩ টি নারী ও শিশু নির্যাতন আইন, ০১ টি মাদকসহ সন্ত্রাসী ও চাঁদাবাজির সর্বমোট ১০ টি মামলা চলমান রয়েছে। সে তার সংঘবদ্ধ বাহিনী নিয়ে দীর্ঘদিন যাবত দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।
গ্রেফতারকৃত আসামী’কে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap